Home / বিশ্ববিদ্যালয়ে ভর্তি / DU ADMISSION / ঢাকা বিশ্ববিদ্যালয়ের (গ) ইউনিটের ফলাফল দেখতে ক্লিক করুন ।
DU ga unit result

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (গ) ইউনিটের ফলাফল দেখতে ক্লিক করুন ।

ঢাবি Dhaka University) 2018-2019 সেশনি শিক্ষাবর্ষে Business Studies অনুষদের (গ) ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে । ১৭ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় হতে আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয় ।

আপনি চাইলে আপনার মোবাইল ফোনথেকে এস.এম.এস এর মাধ্যমে ফলাফল জানতে পারবেন । মোবাইলে এস,এম,এস  এর নিয়ম

যেকোনো মোবাইল অপারেটর থেকে DU স্পেস দিয়ে GA স্পেস দিয়ে Roll Number টাইপ করে ১৬৩২১ নম্বরে সেন্ড করলে ফিরতি এসএমএস-এ ফলাফল জানতে পারবেন।

অনলাইনে ফলাফল দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেইন ওয়েবসাইট প্রবেশ করুন DU ADMISSION LOGIN

উপরের বাটনে ক্লিক করলে নতুন ট্যাব ওপেন হবে তারপর আপনার উচ্চমাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম পাসের সন এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে লগইন করুন।

post images DU Admission
post images DU Admission

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ১ থেকে ১২৭৫ মেধাক্রমধারী শিক্ষার্থীদের আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর ২০১৮ পর্যন্ত নির্ধারিত ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ১৮ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর ২০১৮ তারিখের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ১৮ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর ২০১৮ তারিখের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন আমাদের ফেইসবুক গ্রপে জয়েন  করুন 

‘গ’ ইউনিটের মাধ্যমে শিক্ষার্থীরা ফাইন্যান্স, ব্যাংকিং অ্যান্ড ইনসুরেন্স, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস, মার্কেটিং, ম্যানেজমেন্ট স্টাডিজ, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস, ইন্টারন্যাশনাল বিজনেস, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ও অর্গানাইজেশন স্ট্র্যাটিজি অ্যান্ড লিডারশিপ বিভাগে ভর্তির সুযোগ পাবেন।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর (শুক্রবার) এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় ২৫ হাজার ৯৫৮ শিক্ষার্থী অংশ নেন। এর মধ্যে ২ হাজার ৮৫০ জন উত্তীর্ণ হয়েছেন। ‘গ’ ইউনিটের অধীনে আসন রয়েছে ১ হাজার ২৫০টি।

 

Facebook Comments

About পড়াশোনা বিডি.কম

এই ওয়েবের সন্মানিত ভিজিটর দের আগমনে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । আমাদের (সাপোর্ট টীম) সর্বদা আপনাদের সেবার নিয়োজিত । আমরা চেষ্টাকরি পড়াশোনা বিষয়ের সকল প্রকার তথ্য- ভর্তি, পরীক্ষা, এবং ফলাফলের খবর সবার আগে আপনাদের কাছে পৌছে দিতে । আমাদের ওয়েবসাইট অথবা ফেইসবুকের পেইজে একটিভ থাকুন দ্রত সেবানিন । কোনপ্রকার সহযোগীতায় সরাসরি কল করুন- ০১৯১১-৪০০৬০৫ {ধন্যবাদ }

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *