Home / পরীক্ষার রুটিন / জে.এস.সি পরীক্ষার রুটিন / জে. এস. সি ও জে. ডি. সি পরীক্ষার রুটিন প্রকাশ- পরীক্ষা ১ নভেম্বর হতে ।
jsc exam rutin, jdc exam rutin 2018

জে. এস. সি ও জে. ডি. সি পরীক্ষার রুটিন প্রকাশ- পরীক্ষা ১ নভেম্বর হতে ।

অষ্টম শ্রেণীর জেনারেল শিক্ষাবোর্ড এর অধীনে জে. এস. সি ও মাদ্রাসা শিক্ষাবোর্ড এর অধীনে জে. ডি. সি পরীক্ষার চূড়ান্ত নোটিশ প্রদান করলো শিক্ষাবোর্ড । ১ নভেম্বর হতে এই পরীক্ষা কার্যক্রম শুরু হবে । এবং এই পরীক্ষা সকাল ১০.০০ টা- হতে আবার পূনঃ বিকাল ২.০০ টা- হতে শুরু হবে । পরীক্ষা শুরুর পূর্বমূহুর্ত (৩০) মিনিট পূর্ব মূহুর্ত হতে ছাত্র-ছাত্রীকে উক্ত হলে উপস্থিত থাকতে হবে বলে কতৃপক্ষ জানিয়েছে । ক্যালকুলেটর ব্যাতিত কোন প্রকার ইলেকট্রনিক্স যন্তাংশ মোবাইল ফোন, সংগে আনা যাবেনা । এই ধরনের ডিভাইস কারও নিকট পাওয়া গেলে সংগে সংগে এক্সফেল করেদেওয়া হবে । কোন প্রকার সুপারিশ চলবেনা ।

আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন লাইক দিন গ্রপে জয়েন করুন জয়েন করুন

পরীক্ষার রুটিন নিম্নে দেওয়া হলো !

JSC Exam Rutin 2018

JDC Exam Rutin 2018

Facebook Comments

About পড়াশোনা বিডি.কম

এই ওয়েবের সন্মানিত ভিজিটর দের আগমনে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । আমাদের (সাপোর্ট টীম) সর্বদা আপনাদের সেবার নিয়োজিত । আমরা চেষ্টাকরি পড়াশোনা বিষয়ের সকল প্রকার তথ্য- ভর্তি, পরীক্ষা, এবং ফলাফলের খবর সবার আগে আপনাদের কাছে পৌছে দিতে । আমাদের ওয়েবসাইট অথবা ফেইসবুকের পেইজে একটিভ থাকুন দ্রত সেবানিন । কোনপ্রকার সহযোগীতায় সরাসরি কল করুন- ০১৯১১-৪০০৬০৫ {ধন্যবাদ }

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *